Header Ads

মার্চ মাসে পিসি এবং ম্যাকের জন্য Google ড্রাইভ অ্যাপ্লিকেশন বন্ধ করা হচ্ছে


ডেস্কটপের জন্য দারুন Google ড্রাইভ অ্যাপটি আনুষ্ঠানিকভাবে আজকে অপ্রচলিত করা হয়েছে, গুগল একটি ব্লগ পোস্টে ঘোষণা করেছে । 11 ই ডিসেম্বর বন্ধ সাপোর্ট বন্ধ হবে এবং অ্যাপটি সম্পূর্ণভাবে মার্চ 1২, 2018 তারিখে বন্ধ হবে। ব্যবহারকারীরা এখনও ড্রাইভ অ্যাপ চালাচ্ছেন অক্টোবরে বিজ্ঞপ্তি দেখতে দেখতে শুরু করে যে এটি "চলে যাচ্ছে" এবং কোম্পানি গ্রাহকদেরকে একের দিকে চালিত করবে তারা একটি ভোক্তা বা ব্যবসা ব্যবহারকারী কিনা উপর নির্ভর করে দুটি প্রতিস্থাপন এর। Google ড্রাইভ পরিষেবাটি কোথাও যাচ্ছে না আপনি এখনও এটি ওয়েব, স্মার্টফোন অ্যাপগুলি, এবং নীচে উল্লিখিত সফ্টওয়্যার বিকল্পগুলির মধ্যে অ্যাক্সেস করতে পারেন।

আপনার ডেটা ব্যাক আপ করার জন্য এবং / অথবা ক্লাউডে ফাইলগুলি অ্যাক্সেস করার জন্য Google এর এখন বেশ কিছু নতুন সফ্টওয়্যার সরঞ্জাম রয়েছে। ব্যাকআপ এবং সিঙ্ক আছে , সমস্ত একধরনের কনজিউমার অ্যাপ্লিকেশন যা স্বতন্ত্র Google ড্রাইভ এবং Google ফটোগুলি আপলোডার অ্যাপ্লিকেশানগুলিকে প্রতিস্থাপন করে। এটি মূলত ড্রাইভ হিসাবে একই কার্যকারিতা প্রদান করে এবং একই ভাবে অনেক কাজ করে।
এবং এন্টারপ্রাইজ সাইডে, Google ড্রাইভ ফাইল স্ট্রীমারটি চালু করেছে, যা আপনার স্থানীয় ড্রাইভে স্থান সঞ্চয় করে "সরাসরি আপনার কম্পিউটার থেকে আপনার সমস্ত Google ড্রাইভ ফাইলের চাহিদা" -এ অ্যাক্সেস প্রদান করে। এটি একটি আরো মার্জিত এবং সমন্বিত পদ্ধতি। "সময় ব্যয়কারী ফাইল সিঙ্কিং এবং ডিস্ক স্পেসের বিষয়ে কোনও উদ্বেগ সম্বন্ধে বিদায় বলুন," Google ড্রাইভ ফাইলের স্ট্রিমারের প্রযোজ্য সুবিধাগুলির কথা বলে।

অ্যাপ্লিকেশনগুলির মধ্যে কিছু পার্থক্য আছে; উভয় এক বা দুটি জিনিস করতে পারে যা অন্য পারে না, তাই Google এর সহায়তা পৃষ্ঠাগুলিকে আরও ভাল মাপ যা দেখতে হয় তা পরীক্ষা করে দেখুন। অধিকাংশ লোকের জন্য ব্যাকআপ এবং সিঙ্ক বিকল্প সম্ভবত এটি, যদিও শক্তি ব্যবহারকারীদের NAS ড্রাইভের সমর্থনের অভাব সম্পর্কে অভিযোগ আছে।

No comments

Powered by Blogger.